বরিশালে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার  

বরিশালে ১৩ বছরের এক শিশুকে ধর্ষণের মামলার আসামি রিফাত সাহাকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার সকালে বরিশাল লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রিফাত সাহা বরিশাল নগরীর রসুলপুর এলাকার সেলিম সাহার ছেলে।

বৃহস্পতিবার দুপুরে নগরীর রূপাতলীতে র‌্যাব-৮ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে স্কোয়াড কমান্ডার এএসপি মো. ইফতেখারুজ্জামান এই তথ্য জানান।

ইফতেখারুজ্জামান জানান, ধর্ষিতা শিশুটি ঢাকায় মা-বাবার সঙ্গে বসবাস করে। ২৩ ফেব্রুয়ারি বাসার কাউকে না জানিয়ে বোনের বাড়ির উদ্দেশে ঢাকা থেকে লঞ্চযোগে বরিশালে পৌঁছায়। ২৪ ফেব্রুয়ারি ভোরে লঞ্চ থেকে নামার পর সে কিছু চিনতে না পেরে কান্নাকাটি করতে থাকে। তখন রিফাতের সঙ্গে তার দেখা হয়। রিফাত তাকে ঢাকায় নিয়ে যাবার কথা বলে নগরীর একটি হোটেলে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে বরিশাল নৌ-পুলিশ ফাঁড়ির সদস্যরা শিশুটিকে উদ্ধার করে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় ধর্ষণ মামলা হয়েছে।

আটক রিফাত ওই শিশুটিকে বাড়ি পাঠিয়ে দেয়ার কথা বলে জোরপূর্বক ধর্ষণের কথা স্বীকার করেছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে কোতোয়ালী থানায় সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন সহকারী পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান।

 

 

টাইমস/এইচইউ

Share this news on: